মেয়র হলে টাকা পয়সা বানাতে হবে এমন চিন্তা ভাবনা আমার নেই- আরফানুল হক রিফাত

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা নগরীর ১৬ নম্বর ওয়ার্ড সুজানগর পূর্বপাড়া গণকল্যান সমবায় সমিতির শুভ উদ্বোধন করা হয়েছে।

গতকাল শুক্রবার বিকালে সুজানগর পূর্বপাড়ায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাত।

মহানগর আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহাজাহান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজী আমির হোসেন এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও প্যানেল মেয়র হাবিবুর আল আমিন সাদি,কুসিক কাউন্সিলর ও প্যানেল মেয়র কাউছারা বেগম সুমি, কাউন্সিলর হাজী নেহার বেগম, কাউন্সিলর নাদিয়া নাসরিন, মহানগর আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর হোসেন বাবুল ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ১৬ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা উম্মে কুলসুম।

অনুষ্ঠানে যুবলীগ নেতা মোঃ সুমন হোসেন, মোঃ সুজন হোসেন রানা, মোঃ আশিকুর রহমান আশিক, ১৬ নম্বর ওয়ার্ড সেচ্চাসেবক লীগের সিনিয়ার সহ-সভাপতি হাবিব মাসুমসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি মেয়র রিফাত বলেন, সিটি কর্পোরেশনের বিভিন্ন সমিতিগুলোকে আরো শক্তিশালী করা হবে। এ জন্য যা যা করার দরকার আমি তা করবো। যেখানে আপনাদের কল্যাণ সেখানে আমি। আমি এসেছি আপনাদের কল্যাণের জন্য। আমার নেতা বাহার ভাই কুমিল্লা বিভাগের জন্য কাজ করে যাচ্ছেন।

তিনি আরো বেলেন, কুমিল্লা বিভাগ হলে আপনাদের অনেক সুযোগ-সুবিধা বাড়বে। আমাকে অনেক বেশি ক্ষমতা দেওয়া হবে। আমি আমার সকল ক্ষমতা আপনাদের জন্য ব্যয় করবো। আমার কোন পিছুটান নেই। মেয়র হলে টাকা পয়সা রোজগার করতে হবে, টাকা পয়সা বানাতে হবে এমন চিন্তা ভাবনা আমার নেই। সৃষ্টিকর্তা আমাকে অনেক দিয়েছে। আমি সবসময় আপনাদের পাশে থাকতে চাই।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page